28/08/2026
এই কুত্তামরা গরমে আমাদের প্রাইভেট পার্টে চুল্কানি,ব্যাডস্মেলের সমস্যা খুবই কমন।
sweating হলে period এর সময় long time প্যাড পরলে বা বাইরে থাকলে, tight dress পরলে uncomfortable feel হওয়াটা খুব common।
আর সাধারণ soap use করলে অনেক সময় জায়গাটা আরও dry বা irritating হয়ে যায়।তাই v wash টা ইয়ুজ করা মেন্ডেটরি।
এটা খুব gentleভাবে clean করে, fresh রাখে আর uncomfortable feeling অনেক কম লাগে।
Use করার পর sticky বা harsh feel হয় না, বরং সারাদিন clean clean লাগে। 🤍
Intimate care কোনো এক্সট্রা কিছু না, এটা basic hygiene এরই একটা part।